এই বিশ্বসেরা MNC-তে চাকরি পেল সৌরভ গাঙ্গুলীর মেয়ে, বেতন শুনলে ঘুরে যাবে মাথা

Sourav Ganguly : আর পাঁচটা বাবার মত সৌরভ গাঙ্গুলীও (Sourav Ganguly) চেয়েছিলেন তার সন্তান বড় হয়ে তাদের মুখ উজ্জ্বল করুক। সেটাই করে দেখিয়েছেন তার একমাত্র কন্যা সানা গাঙ্গুলী (Sana Ganguly)। বিদেশে পড়াশোনার পাশাপাশি ইন্টার্নশিপ করে এতদিন তিনি বেশ মোটা টাকা মাইনে পেতেন। কিন্তু এবারে আর ইন্টার্ন নন, পাকাপাকিভাবে বড় চাকরি পেয়ে গেলেন সানা। মাইনে বেড়ে হল কয়েক গুণ।

বিদেশে পড়াশোনা করার পাশাপাশি সানা কনসাল্টিং ফার্ম ডায়োলেটে ইন্টার্নশিপ করার সুযোগ পান। ইন্টার্নশিপ অবস্থাতেই ভারতীয় মুদ্রায় দেড় লক্ষ টাকা পারিশ্রমিক পেতেন সানা। গত নভেম্বরে সেই চাকরি হয়েছে পাকা। এখন ইনোভারভিতে চাকরি করছেন সানা। স্বাভাবিকভাবেই পারিশ্রমিক বেড়েছে। পারিশ্রমিকের এই মূল্য দিয়ে ঠিক কি করবেন সানা? বাবা মাকে দেবেন কি গিফট?

SANA GANGULY

কিছুদিন আগেই আজ তাক বাংলায় ডোনা গাঙ্গুলীকে এই প্রসঙ্গে জিজ্ঞাসা করায় তিনি বলেন, “মেয়েকে বলেছি কোন গিফট দেওয়া দরকার নেই। ওর যা ইচ্ছা হবে তাই দেবে। আমাদের কাছে সবকিছুই রয়েছে। আলাদা করে কিছু চাওয়ার নেই। তবে এটাও ঠিক মেয়ে গিফট দিলে তার আনন্দই আলাদা হয়।”

ওই একই প্রসঙ্গে দাদাগিরিতে সৌরভকে প্রশ্ন করলে তিনি বলেন, “মেয়ে হয়তো ভাবছে বাবা-মাকে দামি গিফট ছাড়া দেওয়া যায় না। আমরা বলেছি আমাদের কিছু লাগবে না। কিন্তু মেয়ে কিছু দেবেই। তবে ও কি দেবে তা এখনো জানি না আমরা।”

SANA GANGULY

প্রসঙ্গত, সানা বাবার মত ক্রিকেটার বা মায়ের মত নৃত্যশিল্পী হতে চাননি, বরং নিজের মত বড় হতে চেয়েছেন। সেই মত পড়াশোনাটাতেই জোর দিয়েছেন। ভারতে থাকাকালীন মায়ের সঙ্গে মাঝেমধ্যে বেশ কিছু ডান্স পারফরম্যান্স করলেও নাচের জগত থেকে তিনি রয়েছেন অনেক দূরে। এই মুহূর্তে নিজের কাজ এবং কেরিয়ার নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি।

আরও পড়ুন : সাহারায় জমা করা টাকা ফেরত পাবেন আমানতকারীরা! ভোটের আগে বড় ঝটকা কেন্দ্রর

SANA GANGULY

আরও পড়ুন : সিরিজ ছেড়ে মাঝপথেই বিদায়! ক্রিকেট থেকে অবসর নিলেন এই তারকা প্লেয়ার

উল্লেখ্য, কিছুদিন আগেই মেয়েকে নিয়ে ক্ষোভ প্রকাশ করে দাদা বলেছিলেন,” ওর সাথে কলেজে যেতেই পারি না আমি। দূরে দাঁড়িয়ে থাকতে হয় গাছের আড়ালে। আবার বিকেলে দূরে দাঁড়িয়ে ওর সাথে কথা বলতে হয়। যেন মনে হয় ডেট করছি।” যদিও এই কথাটি সৌরভ মজার ছলেই বলেছেন দাদাগিরিতে।