সস্তায় ইন্টারনেট, ফ্রি ওটিটি! BSNLকে জোর টেক্কা দিল Jio এর এই ৩ রিচার্জ প্ল্যান

প্রত্যেকটা রিচার্জ প্ল্যানের দাম অতিরিক্ত বৃদ্ধি করার জন্য কার্যত জিও এবং এয়ারটেলকে নিয়ে বিজয় সমালোচনার ঝড় চলছে সোশ্যাল মিডিয়ায়। বহু গ্রাহক এখন এই দুই সংস্থা ছেড়ে বিএসএনএলের সিম নিতে চাইছেন। অনেকে ইতিমধ্যেই পোর্ট করতে শুরু করে দিয়েছেন। বাজার ধরে রাখতে তাই এবার পাল্টা চাল দিল রিলায়েন্স জিও। রিলায়েন্সের কিছু রিচার্জ প্ল্যান হতে পারে আপনার জন্য লাভজনক। দেখুন তালিকা।

রিলায়েন্স জিওর ৩২৯ টাকার প্ল্যান

এই রিচার্জ প্ল্যানটি একটি প্রিপেইড রিচার্জ প্যাক। এখানে আপনি প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাবেন। সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০ টি এসএমএস করার সুবিধা পাবেন। সেই সঙ্গে থাকছে জিওসাভন প্রো সাবস্ক্রিপশন। এখানে আপনি অ্যাড ফ্রি গান শুনতে পাবেন। তবে এই প্ল্যানে আপনি ফাইভ-জি সুবিধা পাবেন না।। আপনাকে ফোরজিতেই সন্তুষ্ট থাকতে হবে। বৈধতা থাকবে ২৮ দিনের।

Reliance Jio

রিলায়েন্স জিওর ৯৪৯ টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর ৯৪৯ টাকার প্রিপেইড রিচার্জ প্লানের ভ্যালিডিটি থাকবে ৮৪ দিন। প্রত্যেকদিন দুই জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং করার সুবিধা পাবেন। সেই সঙ্গে আনলিমিটেড ৫জি পরিষেবা করতে পারবেন। ৯০ দিনের জন্য ডিজনি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন পাবেন এর সঙ্গে।

রিলায়েন্স জিওর ১০৪৯ টাকার প্ল্যান

এই রিচার্জ প্লানে আপনি প্রত্যেকদিন দুই জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং ১০০ টি এসএমএস পাবেন। ভ্যালিডিটি পাবেন ৮৪ দিনের জন্য। সেই সঙ্গে জিও টিভির মাধ্যমে সনি লিভ এবং জি ফাইভ ব্যবহার করতে পারবেন। আর আনলিমিটেড ৫জি পরিষেবা পাবেন।

আরও পড়ুন : Jio, Airtel নাকি BSNL? সবথেকে সস্তায় এক বছরের রিচার্জ প্ল্যান দিচ্ছে কে?

Reliance Jio

আরও পড়ুন : দাম বাড়লেও Jio, Airtel এর মধ্যে সবথেকে সস্তা রিচার্জ প্লান কোনটি?

এছাড়াও রিলায়েন্স জিওর আরো বেশ কয়েকটি রিচার্জ প্ল্যান আছে যেখানে আপনি বিনামূল্যের নেটফ্লিক্স, হটস্টার, অ্যামাজন প্রাইমের মতো ওটিটি সাবস্ক্রিপশন পাবেন। যেগুলো বিএসএনএলে পাবেন না। রিচার্জ করার পর মাই জিও অ্যাকাউন্টে গিয়ে ওটিটি প্লাটফর্মের সাবস্ক্রিপশন দেখতে পাবেন। কীভাবে সাবস্ক্রিপশন চালু করা হয় তার পদ্ধতিও লেখা থাকবে।