মাত্র ৫১ টাকায় Unlimited 5G ডেটা! BSNL-কে টেক্কা দিতে নতুন প্ল্যান আনলো Jio

রিলায়েন্স জিও এর সিম কার্ড ব্যবহার করেন? আচমকার রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর কারণে অন্য কোথাও সিম পোর্ট করার কথা ভাবছেন? তাহলে একটু দাঁড়িয়ে যান। কারণ রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য সবথেকে সস্তায় ফাইভ-জি পরিষেবা দিচ্ছে। মাত্র এখানে টাকা থেকে শুরু হচ্ছে এই রিচার্জ প্ল্যান। এরকম তিনটি প্ল্যানের সুবিধা আপনি নিতে পারবেন। জেনে নিন সেই প্ল্যানগুলো সম্পর্কে

ট্রু আনলিমিটেড আপগ্রেড প্ল্যানের আওতায় মোট তিনটি ফাইভ জি রিচার্জ প্ল্যান এনেছে রিলায়েন্স জিও। আগে ৬১ টাকায় পাওয়া যেত আনলিমিটেড ফাইভ-জি ডেটা। ২৩৯ টাকার রিচার্জের কমে অবশ্য এই আনলিমিটেড ফাইভ-জি পরিষেবা পাওয়া যেত না। তবে এবার ৫১, ১০১ এবং ১৫১ টাকার নতুন তিনটি প্ল্যান এসে গেল।

Reliance Jio

অ্যাক্টিভ প্ল্যানের ভ্যালিডিটির উপর নির্ভর করবে এই তিনটি আনলিমিটেড ফাইভ জি রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি। যাদের অতিরিক্ত ইন্টারনেট খরচ হয়, তারা অ্যাকটিভ প্ল্যানের পাশাপাশি জিওর এই অতিরিক্ত ফাইভ-জি পরিষেবা নিতে পারেন। এই তিনটি প্ল্যানে আনলিমিটেড ফাইভ-জি এর পাশাপাশি কয়েক জিবির ফোর জি ডেটাও পাবেন।

৫১ টাকার রিচার্জ প্ল্যানে আপনি পাবেন অতিরিক্ত ৩ জিবির ফোর জি ডেটা। ১০১ টাকার প্ল্যানটিতে ৬ জিবি ফোর জি ডেটা পাওয়া যাবে। এবং ১৫১ টাকার প্ল্যানে ৯ জিবি ফোর জি ডেটা পাওয়া যাবে। যারা ২ জিবি কিংবা তার বেশি ডেটা পাওয়া যায় এমন প্ল্যানের রিচার্জ করছেন তারা এমন আনলিমিটেড ফাইভ জি পরিষেবা পাবেন বলে এখন শোনা যাচ্ছে।

আরও পড়ুন : পুরনো ট্যারিফ আবার ফিরিয়ে আনলো জিও! বাড়লো প্ল্যানের ভ্যালিডিটি, জানুন বিস্তারিত

Reliance Jio

আরও পড়ুন : দাম বাড়লেও Jio, Airtel এর মধ্যে সবথেকে সস্তা রিচার্জ প্লান কোনটি?

রিচার্জের দাম বাড়ানোর আগে ২৩৯ টাকার প্ল্যানে ১.৫ জিবি আনলিমিটেড ফাইভ-জি ডেটা পাওয়া যেত। রিচার্জের দাম বাড়ার পর কেবল আনলিমিটেড ফাইভ-জি ডেটা পাওয়া যাবে। রিলায়েন্স সম্প্রতি তাদের প্রিপেইড, পোস্টপেইড এবং ডেটা অ্যাড অন সহ বেশ কিছু প্ল্যানের দাম বাড়িয়েছে। পাশাপাশি অতিরিক্ত সুবিধাও দিচ্ছে।