Airtel, Jio নাকি VI? ২৮ দিনে সবথেকে সস্তায় রিচার্জ দিচ্ছে কে?

কিছুদিন আগেই সব বেসরকারি টেলিকম অপারেটিং সংস্থা তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। এয়ারটেল, জিও থেকে ভোডাফোন আইডিয়া কোম্পানিগুলোর গ্রাহকদের এখন মাথায় হাত। তবুও এই টেলিকম অপারেটিং সংস্থাগুলোর মধ্যে এখন সব থেকে সস্তায় রিচার্জ দিচ্ছে কে? ২৮ দিনের ভ্যালিডিটিতে কোন সংস্থা সব থেকে কম দামে রিচার্জ অফার দিচ্ছে?

এই মুহূর্তে ২৮ দিনের ভ্যালিডিটিতে রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার একটি করে অফার চালু রয়েছে। তার মধ্যে তুলনামূলকভাবে দেখা যাচ্ছে রিলায়েন্স জিওর রিচার্জ প্ল্যানের দাম অন্যান্য সংস্থার তুলনায় কম। তবে অন্যান্য সংস্থারও আলাদা আলাদা সুবিধা রয়েছে। দেখুন এই তিনটি রিচার্জের প্ল্যানে কোনটিতে কী সুবিধা আছে।

RELIANCE JIO 299 PLAN

রিলায়েন্স জিওর ২৯৯ টাকার প্ল্যান

আপনি এই প্ল্যানে ২৮ দিনের জন্য ভ্যালিডিটি পাবেন। সঙ্গে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাবেন। রোজ ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং পাবেন। সেই সঙ্গে জিও সিনেমা, জিও ক্লাউড এবং জিও টিভির বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

এয়ারটেলের ৩৪৯ টাকার প্ল্যান

এতে আপনি রিলায়েন্স জিওর মত ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন। সঙ্গে পাবেন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুবিধা। সেই সঙ্গে তিন মাসের জন্য অ্যাপোলো ২৪/৭ সার্কেল, হ্যালো টিউন এবং উইঙ্ক মিউজিক বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবেন।

আরও পড়ুন : Jio, Airtel নাকি BSNL? সবথেকে সস্তায় এক বছরের রিচার্জ প্ল্যান দিচ্ছে কে?

RECHARGE PLANS

আরও পড়ুন : দাম বাড়লেও Jio, Airtel এর মধ্যে সবথেকে সস্তা রিচার্জ প্লান কোনটি?

ভোডাফোন আইডিয়ার ৩৪৯ টাকার প্ল্যান

এতে আপনি পাবেন ২৮ দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুবিধা এবং রাত বারোটা থেকে সকাল ছয়টা পর্যন্ত আনলিমিটেড ডেটা প্যাক। সপ্তাহের শেষে ডেটা রোল ওভার করার সুবিধাও পাবেন।