পালিয়ে বিয়ে! কচি গার্লফ্রেন্ডকে নিয়ে নতুন গান বাঁধলেন বাদাম কাকু, নিমেষে ভাইরাল ভিডিও

২০২১ সালে যে কাঁচা বাদাম গান গেয়ে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar), এবারও সেই কাঁচা বাদামকে সঙ্গে নিয়েই ভাইরাল হলেন বাদাম কাকু (Badam Kaku)। ভাইরাল হওয়া সেই গানের ভিডিওতে বাদাম কাকু খুঁজে পেলেন তার নতুন প্রেমিকাকে। তাহলে কি এই যুবতীকেই এবার বিয়ে করবেন বাদাম কাকু? আসল সত্য ঘটনা কি? জানুন।

২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন বীরভূমের ভুবন বাদ্যকর। পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতেও। বানিয়ে ফেলেছিলেন আস্ত একটি দোতলা বাড়ি। সবকিছু ঠিক ছিল কিন্তু ইলামবাজারের গোপাল ঘোষ যখন ভূবন বাদ্যকরকে দিয়ে কপিরাইটের জন্য সাদা কাগজে সই করিয়ে নেন, তখনই সমস্যায় পড়েন তিনি।

BADAM KAKU

যে বাদাম কাকুর গানের তালে তালে নাচ করেছিলেন টলিউড থেকে বলিউড, সেই ভুবনেরই চাহিদা আচমকা কমে গিয়েছিল। কোন অনুষ্ঠানে গান গাইতে গেলেই কপিরাইট ক্লেম আসতে শুরু করেছিল ভুবনের গানে। অবস্থা একসময় এতটাই শোচনীয় হয়েছিল যে, বাড়ি বিক্রি করে ভাড়া বাড়িতে উঠতে হয়েছিল ভুবনকে।

তবে সেই সমস্যা কাটিয়ে গত বছরের শেষের দিকে একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের মাধ্যমে ফিরে এলেন ভুবন বাদ্যকর। ‘কলেজে পড়তে গিয়ে’ নামক এই গানে ভুবনের সঙ্গে পা মেলাতে দেখা গেল এক যুবতীকে। গানের ভিডিওতে দেখা যাচ্ছে, বাদাম কাকুর বাদাম খেয়ে তার সঙ্গে নতুন জীবনের প্ল্যানিং করতে শুরু করেছেন এক সুন্দরী। অল্প বয়সী এই সুন্দরীর প্রেমে বাদাম কাকুও এতটাই মজে রয়েছেন যে পালিয়ে বিয়ে করার পরিকল্পনাও করে ফেলেন তারা।

College Porte Giya Porlam Preme

বুঝতেই পারছেন, এটি কোন বাস্তব ঘটনা নয়। এর পুরোটাই সম্ভব হয়েছে গানের ভিডিওর দৌলতে। গানটি ইতিমধ্যেই ফেসবুকে ১০ হাজার জন মানুষ দেখে ফেলেছেন। শেয়ারও হয়েছে অনেক। বাদাম কাকুর ভক্তদের আশা, এই গানটির হাত ধরেই হয়তো ফের নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন বাদাম কাকু।

আরও পড়ুন : Moye Moye কথার মানে কি? কেন এত ভাইরাল হচ্ছে এই গান?

BADAM KAKU

আরও পড়ুন : ‘জামাল কুদু’ থেকে মোদির নাচ! ২০২৩ সালে ভাইরাল হল কোন কোন ভিডিও?

প্রসঙ্গত, শুধু এই গানের ভিডিও নয়, সম্প্রতি আরো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে স্মার্ট দাদাকে অভিনয় করতে দেখা গেছে। আরো অনেক কলাকুশলীদের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে ভুবনকেও। গল্পে নায়িকার বাবার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এভাবেই ধীরে ধীরে অল্প অল্প পদক্ষেপে সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছেন ভুবন, এমনটাই মনে করছেন সকলে।