কত কোটির মালিক সৌরভ, শচীন, ধোনির স্ত্রীরা? জানলে আকাশ থেকে পড়বেন

Sachin Tendulkar : বর্তমান ক্রিকেটের (Cricket) দুনিয়া অনেক বড় বড় তারকা পেয়েছে ভারতবর্ষ (India) থেকে। সৌরভ গাঙ্গুলী, শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে বিরাট কোহলি, এদের আজ গোটা বিশ্ব চেনে। খেলার মাধ্যমে দিনে দিনে বেড়েছে তাদের সম্পত্তি। তবে শুধু তাদের একার সম্পত্তি নয়, এই তারকা ক্রিকেটারদের স্ত্রীদের সম্পত্তিও (Net Worth) কিন্তু কিছু কম নয়।

ধোনি থেকে শুরু করে কোহলি, তারকা ক্রিকেটারদের পাশাপাশি তাদের স্ত্রীরাও লাইম লাইটে চলে এসেছেন। ভারতের এই ক্রিকেটারদের স্ত্রীরাও কিন্তু উপার্জন করেন। আলাদা আলাদা পেশার সঙ্গে যুক্ত তারা। কেউ চিকিৎসক, কেউ অভিনেত্রী, কেউ আবার ব্যবসায়ী। কোটি কোটি টাকার সম্পত্তি রয়েছে তাদের। আজকের এই প্রতিবেদনে জেনে নিন ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী এবং তাদের পেশা সম্পর্কে।

অঞ্জলি টেন্ডুলকর (Anjali Tendulkar) : অঞ্জলি হলেন শচীন টেন্ডুলকারের স্ত্রী। প্রায় দুই দশক আগে প্রেম করে বিয়ে করেছিলেন তারা। শচীন এবং অঞ্জলির মধ্যে বয়সের কিন্তু অনেকটা তফাৎ রয়েছে। অঞ্জলির থেকে শচীন ৬ বছরের ছোট। অঞ্জলি পেশায় একজন চিকিৎসক। তার মোট সম্পত্তির পরিমাণ ১৬০ মিলিয়ন ডলার।

সাক্ষী ধোনি (Sakshi Dhoni) : ভারতের প্রাক্তন ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীকেও বেশ চেনে নেটদুনিয়া। কলকাতার একটি পাঁচ তারা হোটেলে কাজ করতেন সাক্ষী। সেখানেই তাদের আলাপ হয়। এরপর তারাও প্রেম করে বিয়ে করেন। সাক্ষী বর্তমানে ধোনি এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর। তার মোট সম্পত্তির পরিমাণ ৫০ কোটি টাকা।

আরও পড়ুন : দুঃসংবাদ! রিঙ্কু সিংকে নিয়ে এল বিরাট আপডেট, মন খারাপ KKR ভক্তদের

ডোনা গাঙ্গুলী (Dona Ganguly) : সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী একজন প্রখ্যাত নৃত্যশিল্পী। দেশ-বিদেশে ছড়িয়ে রয়েছে তার নাম। ২০১৪ সালের রিপোর্ট অনুসারে তিনি ৪০ কোটি টাকার মালিক ছিলেন। ২০২৩ সালের মধ্যে তার সম্পত্তি বেশ কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে।

আরও পড়ুন : এই বিশ্বসেরা MNC-তে চাকরি পেল সৌরভ গাঙ্গুলীর মেয়ে, বেতন শুনলে ঘুরে যাবে মাথা

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা বলিউডের একজন প্রখ্যাত অভিনেত্রী। তবে বিয়ের পর তিনি ছবির পরিমাণ একেবারেই কমিয়ে দিয়েছেন। তবুও অনুষ্কার মোট সম্পত্তির পরিমাণ ২৫০ থেকে ৩০০ কোটি টাকা। অভিনয় না করলেও তিনি বিভিন্ন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন এখন।