হুড়মুড়িয়ে কমল সোনার দাম! জেনে নিন আজকের ১ ভরি সোনার দাম

Gold Price Today : গত এক সপ্তাহে বেশ অনেকটাই কমে এসেছে সোনার দাম। আজ ৮ই জানুয়ারি সোমবার, সপ্তাহের শুরুর দিনটাও কিন্তু সোনা কেনার জন্য বেশ লাভদায়ক। অন্তত এমনটাই বোঝা যাচ্ছে দেশের বিভিন্ন প্রান্তের সোনার দাম বিবেচনা করে। গত কয়েকদিনে যে দাম কমেছিল, তাতে আর নতুন করে কোনও পরিবর্তন হয়নি আজ। সোনা ও রুপো কেনার যদি পরিকল্পনা থাকে আজ, তাহলে জেনে নিন কোথায় কেমন দর যাচ্ছে।

আজকের সোনার দাম

কলকাতায় আজকের সোনার দাম

২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম গতকাল ছিল ৬০,৩৫০ টাকা। আজ সেই দামের কোনও পরিবর্তন হয়নি। অর্থাৎ ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম আজকেও ৬০ হাজার ৩৫০ টাকাই রয়েছে কলকাতায়।

দিল্লিতে আজকের সোনার দাম

২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম গতকাল দিল্লিতে ছিল ৫৮ হাজার ১৫০ টাকা। দামে কোনও পরিবর্তন না হওয়াতে আজকে সোনার দাম ১০ গ্রাম পিছু ৫৮ হাজার ১৫০ টাকাই রয়েছে।

চেন্নাইতে আজকের সোনার দাম

চেন্নাইতে গতকাল ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ছিল ৫৮,৫০০ টাকা। দিল্লি এবং কলকাতার মত চেন্নাইতেও দাম রয়েছে অপরিবর্তিত। চেন্নাইতে আজ সোনার দাম ১০ গ্রাম পিছু ৫৮,৫০০।

মুম্বাইতে আজকের সোনার দাম

গতকাল মুম্বাইতে ২২ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ছিল ৫৮ হাজার টাকা। আজও মুম্বাইতে সেই একদামই রয়েছে।

আজকের রুপোর দাম

সোনার পাশাপাশি রুপোর দামেও আজ কোনও পরিবর্তন হয়নি। আজকের প্রয়োজন হয়নি। আজ ৮ই জানুয়ারি কলকাতায় ১ গ্রাম রূপোর দাম ৭২.৪ টাকা, ৮ গ্রাম রূপোর দাম ৫৭৯.২ টাকা, ১০ গ্রাম রুপোর দাম ৭২৪ টাকা। দিল্লি এবং মুম্বাইতে ১০০ গ্রাম রুপোর দাম ৭৬৬০ টাকা। চেন্নাইতে ১০০ গ্রাম রুপোর দাম আজ ৭৮০০ টাকা।