বড় ঝটকা টিম ইন্ডিয়ায়! বাদ পড়লেন বিরাট কোহলি, মাথায় হাত ক্রিকেটপ্রেমীদের

Virat Kohli : ২০২৪ এর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সকলের নজর এখন ভারত-আফগানিস্তান (India Vs Afganistan) টি-টোয়েন্টি সিরিজের (T20 Series) দিকে। আগামী ১১ ই জানুয়ারি থেকে আফগানিস্তানের বিরুদ্ধে এই সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। ইতিমধ্যেই আসন্ন সিরিজের জন্য টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের নাম ঘোষণা হয়ে গিয়েছে। এই তালিকা দেখে চোখ কপালে উঠেছে ক্রিকেটপ্রেমীদের।

ভারত-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়াতে রয়েছেন কোন কোন খেলোয়াড়?

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, ওয়াই জয়সওয়াল, বিরাট কোহলি, তিলক ভার্মা, রিংকু সিং, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শিবম দুবে, ডব্লিউ সুন্দর, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, কুলদীপ যাদব, আরশদীপ সিং , আবেশ খান, মুকেশ কুমার।

কারা বাদ পড়লেন টিম ইন্ডিয়া থেকে?

তালিকাতে যা দেখা যাচ্ছে তাতে ভারতের বড় বড় প্লেয়ারদের এই সিরিজে সুযোগ দেওয়া হয়নি। বাদ পড়েছেন মোহাম্মদ শামি, কে এল রাহুল, রবীন্দ্র যাদেজা, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদবরা। সূর্য কুমার, হার্দিক এবং শামি চোটের কারণে বাদ পড়েছেন।

আরও পড়ুন : প্রকাশ্যে এল টি-২০ বিশ্বকাপের সময়সূচি, এই তারিখেই মুখোমুখি হবে ভারত-পাকিস্তান

বাদ পড়লেন বিরাট কোহলিও?

সম্প্রতি দলের কোচ রাহুল দ্রাবিড় একটি প্রেস কনফারেন্স মারফত জানালেন মোহালিতে প্রথম ম্যাচে বিরাট কোহলি খেলবেন না। ব্যক্তিগত কারণে তিনি খেলতে পারবেন না বলে জানানো হয়েছে। উল্লেখ্য, এর আগে দক্ষিণ আফ্রিকায় টেস্ট খেলতে গিয়েও আচমকাই দেশে ফিরে আসতে হয়েছিল বিরাটকে।

আরও পড়ুন : বিরাট কোহলির জন্য বিরাট ক্ষতি হয়ে গেল বাবর আজমের! মাথায় হাত পাকিস্তানের

বাদ পড়লেন আফগানিস্তানের তারকা এই ক্রিকেটারও

তবে এই সিরিজে শুধু ভারত থেকেই যে বড় বড় তারকারা বাদ পড়েছেন তা নয়। আফগানিস্তান থেকেও বাদ পড়েছেন রশিদ খান। গোটা সিরিজ থেকেই তাকে বাদ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তিনিও চোটের সমস্যায় ভুগছেন। যে কারণে আফগান ক্রিকেট বোর্ড তাকে সিরিজ থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছে।