টিভি কিনলে স্মার্টফোন ফ্রি! দারুণ অফার দিচ্ছে Samsung

Samsung Galaxy S23 Utra : যারা স্যামসাং ফোন ব্যবহার করতে ভালোবাসেন তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিলেন Galaxy S24 সিরিজের জন্য। সম্প্রতি কোম্পানি এই নতুন সিরিজের তিনটি ফোন লঞ্চ করেছে। এরই মধ্যে আবার কোম্পানি একটি অফার এনেছে, যেখানে আপনি বিনামূল্যে পেতে পারেন Samsung Galaxy S23 সিরিজের সব থেকে দামি ফোন Galaxy S23 Ultra। জানুন কীভাবে।

টিভি কিনলেই ফোন পাবেন বিনামূল্যে

সম্প্রতি Samsung একটি দারুন অফার ঘোষণা করেছে। এই অফারটি ‘ফিউচার ফেস্ট’-এর অধীনে দেওয়া হচ্ছে। গ্রাহকরা যদি Samsung 98 ইঞ্চি Neo QLED 4K এবং QLED 4K টিভি কেনেন, তাহলে তিনি বিনামূল্যে পাবেন Galaxy S23 Ultra।

এছাড়া আপনি যদি ৫০ ইঞ্চি এবং বড় নিও QLED, OLED, QLED এবং Crystal 4K UHD টিভি কেনেন, সেক্ষেত্রে আপনি বিনামূল্যে পাবেন Samsung Q সিরিজ সাউন্ডবার। যার বাজার মূল্য ৩৭ হাজার ৯৯০ টাকা, যা সম্পূর্ণ বিনামূল্যে পাবেন আপনি।

আরও পড়ুন : ১০ হাজারের মধ্যে 5G স্মার্টফোন! দুর্দান্ত ফিচার্স দিচ্ছে এই ৪ টি মোবাইল

টিভিও পাবেন বিনামূল্যে

যারা নির্বাচিত স্যামসাং ৮৫-ইঞ্চি এবং ৭৫-ইঞ্চি নিও QLED টিভি কিনবেন, তাদের বিনামূল্যে একটি Samsung ৫০-ইঞ্চি QLED 4K The Serif TV দেওয়া হবে, যার বাজার মূল্য ৬৯,৯৯০ টাকা।

এছাড়া গ্রাহকরা নির্বাচিত Samsung ৬৫ এবং ৫৫-ইঞ্চি OLED এবং QLED 4K টিভি কিনলে, ব্যবহারকারীরা পাবেন একটি Samsung Soundbar বিনামূল্যে, যার বাজারমূল্য ১৫,৯৯০ টাকা।

আরও পড়ুন : মাত্র ৬০০০ টাকায় ১২GB RAM, ওয়াটারপ্রুফ 5G মোবাইল! জলের দরে কিনুন নতুন স্মার্টফোন

ক্রেডিট কার্ডের জন্য অতিরিক্ত অফার

এই অফারগুলি ছাড়াও গ্রাহকরা স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক- এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে পেয়ে যাবেন বিশেষ ছাড়। নির্বাচিত টিভি মডেলের কেনাকাটায় ১০ শতাংশ অতিরিক্ত ক্যাশব্যাকের সঙ্গে পেয়ে যাবেন ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এই অফারটি samsung.com এবং ভারতের সমস্ত খুচরো আউটলেটে পেয়ে যাবেন আপনি।