Airtel-Vi ফেল! সবথেকে সস্তায় হাইস্পিড আনলিমিটেড ইন্টারনেট দিচ্ছে Jio -এর এই ব্রডব্যান্ড

Jio Broadband : ইন্টারনেট (Internet) ছাড়া আমাদের জীবন এখন একেবারেই অচল। পড়াশোনা থেকে কাজের সূত্র, সর্বত্র এখন সকলে নির্ভর করে থাকে ইন্টারনেটের ওপর। তবে সীমিত ইন্টারনেট থাকলে তাতে সমস্যা হয় অনেক সময় তাই এবার জিও (Reliance Jio) নিয়ে এলো এমন একটি অফার যেখানে আপনি আনলিমিটেড ইন্টারনেট (Unlimited Internet) পরিষেবা ব্যবহার করতে পারবেন।

মোবাইল ডাটার থেকে ব্রডব্যান্ডের চাহিদা বেশি

এই মুহূর্তে মোবাইল ডাটার পাশাপাশি ব্রডব্যান্ড কানেকশনের চাহিদা অনেক। একদিকে যেমন বেশি স্পিড পাওয়া যায় তেমন অন্যদিকে আনলিমিটেড ইন্টারনেটের সুযোগ সুবিধা পাওয়া যায়। শুধু তাই নয়, বাড়িতে ব্রডব্যান্ড কানেকশন থাকলে একসঙ্গে বাড়ির প্রত্যেক সদস্য ইন্টারনেট ব্যবহার করতে পারেন তাও আবার আনলিমিটেড।

জিও নিয়ে এল ৩৯৯ টাকার প্ল্যান

ভারতবর্ষের যে সমস্ত সংস্থা এই মুহূর্তে ব্রডব্যান্ড পরিষেবা দিচ্ছে তার মধ্যে অন্যতম সংস্থা হল জিও। জিও ফাইবার, জিও এয়ার ফাইবার পরিষেবার মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে এই ব্রডব্যান্ড। সম্প্রতি জিও লঞ্চ করেছে ৩৯৯ টাকার একটি ব্রডব্যান্ড প্ল্যান, যা আপনাকে দেবে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ সুবিধা।

কী কী সুবিধা পাবেন আপনি?

৩৯৯ টাকার এই ব্রডব্যান্ড প্ল্যানে আপনি পেয়ে যাবেন একাধিক সুযোগ-সুবিধা। আনলিমিটেড কল করার পাশাপাশি আপনি পেয়ে যাবেন আনলিমিটেড ইন্টারনেট। এই মুহূর্তে যেমন আনলিমিটেড কল মানুষের ক্ষেত্রে প্রয়োজনীয়, তেমনই প্রয়োজনীয় আনলিমিটেড ইন্টারনেট তাই এই পরিষেবায় দুটোরই সুযোগ সুবিধা পাবেন আপনি।

আরও পড়ুন : প্রতিদিন ৩ জিবি ডেটা, আনলিমিটেড 5G! Jio-র এই সস্তার প্ল্যান সম্পর্কে অনেকেই জানেন না

৩৯৯ টাকার এই প্ল্যানে আপনি পাবেন ৩০mbps স্পিড। এমন স্পিডে ইন্টারনেট পরিষেবা পাওয়ার জন্য অন্যান্য সংস্থায় বেশ অনেকটাই বেশি খরচ হয় যাবে আপনার, যা এক্ষেত্রে হবে না। কম টাকায় বেশি ভালো পরিষেবা দেওয়ার জন্যই তো টেলিকম দুনিয়ায় এত জনপ্রিয়তা মুকেশ আম্বানির সংস্থার।

আরও পড়ুন : ১৫ OTT, ১০০০ GB ডেটা সঙ্গে টিভি চ্যানেল ফ্রি! Jio Fiber দিচ্ছে দুর্দান্ত অফার

তবে জিও ফাইবার পরিষেবায় ৩৯৯ টাকা প্ল্যানের জন্য গ্রাহকদের দিতে হবে ৪৭০.৮২ টাকা। ১৮ শতাংশ জিএসটি এক্সট্রা দিতে হবে আপনাকে। জিএসটি নিয়ে এই প্ল্যানের খরচ ৪৭০.৮২ টাকা। তবে ৪৭০.৮২ টাকা খরচ হলেও এত সংস্থার প্ল্যান আপনাকে এয়ারটেল কোনওমতেই দিতে পারবে না।