৫০ দিনের সাবস্ক্রিপশন ফ্রি! দুর্দান্ত সুবিধা দিচ্ছে Jio AirFiber

Jio AirFiber : জিও ফাইবারের দিন শেষ। একগুচ্ছ নতুন সুযোগ সুবিধা নিয়ে বাজারে হাজির জিও এয়ার ফাইবার। দেশজুড়ে দ্রুতগতি সম্পন্ন ইন্টারনেট পরিষেবা দেওয়ার ঘোষণা আগেই করেছেন মুকেশ আম্বানি। এবার ৫০ দিনের জন্য বিনামূল্যে Jio AirFiber -এর ব্যবহারের সুযোগ-সুবিধা পাবেন গ্রাহকেরা। কারা পাবেন এই সুবিধা? কী কী থাকবে অফারে? দেখুন।

৫০ দিনের জন্য Jio AirFiber সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে

জিও ৫G গ্রাহকদের জন্য এখন উপলব্ধ রয়েছে এই পরিষেবা। জিও ৫G সিম কার্ড ব্যবহার করেন যারা, সেক্ষেত্রে প্রিপেইড এবং পোস্টপেইড উভয় শ্রেণীর গ্রাহকই এই পরিষেবা পেতে পারেন। এতে ৫০ দিনের জন্য বিনামূল্যে জিও এয়ার ফাইবার কানেকশন দেওয়া হবে গ্রাহকের। জিও ট্রু ৫G প্রযুক্তির মাধ্যমে মিলবে এই ওয়ারলেস ব্রডব্যান্ড পরিষেবা।

Jio AirFiber

কীভাবে আবেদন করবেন?

যারা বর্তমানে ৫G জিও সিম কার্ড ব্যবহার করছেন তারা অনায়াসেই এই পরিষেবার সুযোগ নিতে পারেন। এর জন্য জিও এয়ার ফাইবার কানেকশন নেওয়ার সময় আপনাকে ৫G জিও মোবাইল নম্বরটি দিয়ে নথিভুক্ত করতে হবে।

জিও এয়ার ফাইবারের বিভিন্ন প্ল্যান ও তার দাম

সর্বনিম্ন ৫৯৯ টাকার প্ল্যানে আপনি ৩০ এমবিপিএস স্পিডের ১০০০ জিবি ইন্টারনেট পাবেন। ৫৫০ টি লাইভ টিভি চ্যানেল পাবেন। এর সঙ্গে ১৪টা ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন‌। ৩০ দিনের জন্য বৈধ থাকবে এই প্ল্যান। ৮৯৯ টাকার প্ল্যানটিতে ১০০ এমবিপিএস এর ১০০০ জিবি ডাটা, ৫৫০ টিভি চ্যানেল ও ১৪ টা ওটিটি সাবস্ক্রিপশন পাবেন ৩০ দিনের জন্য।

আরও পড়ুন : বাজারে চলে এল Jio Book Laptop, ফিচার্স শুনলে ঘুরে যাবে মাথা

১১৯৯ টাকার প্ল্যানে ১০০ এমবিপিএস স্পিডের ১০০০ জিবি ডাটা, ১৬টা ওটিটি চ্যানেল ও ৫৫০ টিভি চ্যানেলের সুবিধা পাবেন ৩০ দিনের জন্য। ১৪৯৯ টাকায় ৩০০ এমবিপিএস স্পিড পাবেন। বাকি সব সুবিধা পাবেন ১৯৯৯ টাকার প্ল্যানের মত। ২৪৯৯ টাকার প্ল্যানে ৫০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড পাবেন। বাকি সব সুবিধা পাবেন ১১৯৯ টাকার প্ল্যানের মত। ৩৯৯৯ টাকা টাকাতেও অন্যান্য সুবিধার সঙ্গে পাবেন ১ জিবিপিএস ইন্টারনেটের স্পিড।

আরও পড়ুন : ১৫০ টাকার কমের প্ল্যানে ১২ OTT সাবস্ক্রিপশন বিনামূল্যে! ধামাকা অফার নিয়ে হাজির Jio

জিও এয়ার ফাইবারে কোন কোন ওটিটি চ্যানেলের ফ্রি সাবস্ক্রিপশন পাবেন?

Amazon Prime, Netflix, Disney+Hotstar, SonyLiv, JioCinema প্রিমিয়াম, ZEE 5, Sun NXT, Lionsgate Play, Discover+, Eros Now সহ ইত্যাদি। আপনি চাইলে যেমন এক মাসের জন্য রিচার্জ করতে পারেন তেমনই ৬ মাস কিংবা ১ বছরের জন্যেও সাবস্ক্রিপশন নিতে পারেন।