বিনিয়োগের উপর ৯% সুদ! লাখপতি হওয়ার সুযোগ দিচ্ছে LIC এর এই পলিসি

লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া (Life Insurance Corporation of India), এই সংস্থার অধীনে যে কোন মানুষ নিশ্চিন্তে নিজের সঞ্চিত অর্থ বিনিয়োগ করতে পারেন। এটি ভারত সরকার অনুমোদিত একটি সংস্থা যেখানে অর্থ বিনিয়োগ করার বিনিময়ে আপনি আর্থিক দিক থেকে সুরক্ষিত হন। এবার শুধু ইন্সুরেন্স পলিসি নয়, এলআইসি (LIC) নিয়ে এসেছে দুটো নতুন ক্রেডিট কার্ড। কি সুযোগ-সুবিধা পাওয়া যাবে এই ক্রেডিট কার্ডের দ্বারা চলুন জেনে নেওয়া যাক।

লাইফ ইন্সুরেন্স পলিসি, এবার শুধুমাত্র ইন্সুরেন্স নয় দুটো ক্রেডিট কার্ড নিয়ে এসেছে শুধুমাত্র গ্রাহকদের নিত্য নতুন পরিষেবা দেবার জন্য। এই দুটি ক্রেডিট কার্ড হলো এলআইসি ক্ল্যাসিক ক্রেডিট কার্ড এবং এলআইসি সিলেক্ট ক্রেডিট কার্ড।

এই ক্রেডিট কার্ডগুলি দেশের ২৭ কোটিরও বেশি পলিসি ধারকদের এলআইসি বিমা প্রিমিয়াম পেমেন্ট রিওয়ার্ড পয়েন্ট সংরক্ষণ করতে দেবে। এই ক্রেডিট কার্ডে আপনি পেয়ে যাবেন ৯ শতাংশ সুদ, বিমা প্রিমিয়াম রিওয়ার্ড, ৫ লক্ষ টাকার দুর্ঘটনা কভার সহ আরো অনেক কিছু।

সম্প্রতি এই ক্রেডিট কার্ড সম্পর্কে কিছু তথ্য জানানো হয়েছে একটি যৌথ বিবৃতিতে। সেই যৌথ বিবৃতি অনুসারে, এলআইসির এই ক্রেডিট কার্ড দুটি সারাদেশের সমস্ত পলিসি ধারকদের বিভিন্ন রকমের সুযোগ সুবিধা এবং অফার দেবে।

আরও পড়ুন : নামমাত্র পুঁজিতে এখনই শুরু করুন এই ব্যবসা, ২০২৪ -এ পাবেন কাঁড়ি কাঁড়ি টাকা

বৃহস্পতিবার আইডিএফসি ফাস্ট ব্যাংক, এলআইসি কার্ড এবং মাস্টার কার্ড দেশের আর্থিক চাহিদা মেটাতে একচেটিয়া কো-ব্রান্ডেড ক্রেডিট কার্ড চালু করার জন্য এলআইসিকে সহযোগিতা করার কথা ঘোষণা করেছেন।

আরও পড়ুন : নবপঞ্চম রাজযোগে হবে টাকার বৃষ্টি! সোনার মত ভাগ্য চমকাবে এই ৩ রাশির

এলআইসির এই কার্ডগুলি জীবন বীমা কর্পোরেশনের একটি সহায়ক পণ্য হিসেবে ঘোষিত হবে। এই কার্ডের মাধ্যমে আপনি ভ্রমণের সময় বিশেষ কিছু সুযোগ সুবিধা পাবেন। বিমানবন্দর বা রেলস্টেশনে লাউঞ্চ এক্সেস বা বিভিন্ন রকম সুরক্ষামূলক কভার পাওয়া যাবে এই কার্ডের দ্বারা। এই ক্রেডিট কার্ড দুটির সমস্ত তথ্য আপনি পেয়ে যাবেন এলআইসির এজেন্টের কাছে।