১০ হাজারের মধ্যে 5G স্মার্টফোন! দুর্দান্ত ফিচার্স দিচ্ছে এই ৪ টি মোবাইল

5g Mobile Phone Under 10000 : গত বছর থেকেই আমরা ৪ জি থেকে আস্তে আস্তে প্রবেশ করেছি ৫জি-তে। শুধু জিও নয়, এয়ারটেল এবং ভোডাফোনে এই মুহূর্তে পুরোদমে ৫জি পরিষেবা দিচ্ছে গ্রাহকদের। আপনিও কি এবার কিনতে চাইছেন ৫ জি মোবাইল (5g Smart Phone)? কিন্তু বাজেটে একেবারেই কুলাচ্ছে না। তাহলে একদম চিন্তা করবেন না। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি এমনই ৪টে বাজেট ফ্রেন্ডলি মোবাইল, যার দাম রয়েছে ১০ হাজারের মধ্যেই।

১০ হাজারের মধ্যে ৫ জি স্মার্টফোন

Lava Blaze 5G Smart Phone Price

৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৫১ ইঞ্চি এইচডি+ডিসপ্লে পেয়ে যাবেন। পেয়ে যাবেন মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ব্যাটারি ব্যাকআপ ৫০০০ mah। ফোনে পেয়ে যাবেন ৫০ মেগাপিক্সেলযুক্ত প্রাইমারি ক্যামেরা। ফোন দিতে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনটি আপনি পেয়ে যাবেন ৯,২৯৯ টাকায়। অনলাইনে আমাজন ইন্ডিয়ায় এই মোবাইলটি কিনলে বিশেষ ছাড় পাবেন আপনি।

POCO M6 5G Smart Phone Price

এই ফোনটিতে আপনি পেয়ে যাবেন ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৭৪ ইঞ্চির এইচডি+ডিসপ্লে। পাবেন মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+প্রসেসর। পাবেন ৫০০০ mah। ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেলযুক্ত প্রাইমারি ক্যামেরা। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এই মোবাইলটির দাম ১০ হাজার ৪৯৯ টাকা। তবে আপনি যদি ফ্লিপকার্টে কেনেন তাহলে ১০ হাজারের মধ্যেই পেয়ে যাবেন এই ফোনটি।

আরও পড়ুন : ফ্রি-পরিষেবার দিন শেষ! What’sApp ব্যবহার করতে এবার থেকে প্রতিমাসে দিতে হবে টাকা

Lava Blaze 2 5G Smart Phone Price

এই ফোনটি Lava Blaze 5G ফোনটির নতুন ভার্সন। এই ফোনটির বেশিরভাগ ফিচার্স Lava Blaze 5G এর মতই। তবে ডিসপ্লেটি Lava Blaze 5G- এর থেকে কিছুটা ছোট। এই ফোনটির ডিসপ্লে ৬.৬ ইঞ্চি। ফোনটির মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর। এই ফোনটি আপনি অ্যামাজনে কিনলে পেয়ে যাবেন ৯,৯৯৯ টাকায়।

আরও পড়ুন : মাত্র ৬০০০ টাকায় ১২GB RAM, ওয়াটারপ্রুফ 5G মোবাইল! জলের দরে কিনুন নতুন স্মার্টফোন

itel P55 5G Smart Phone Price

এই ফোনটিতে আপনি পাবেন ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৬ ইঞ্চি এইচডি+আইপিএস এলসিডি ডিসপ্লে। ব্যাটারি ব্যাকআপ ৫০০০ mah। রয়েছে ৫০ মেগাপিক্সেলযুক্ত প্রাইমারি ক্যামেরা। এই ফোনে রয়েছে ৬ জিবি র‍্যাম+১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনটি আপনি পেয়ে যাবেন ৯,৯৩০ টাকার বিনিময়ে শুধুমাত্র ফ্লিপকার্টে।